• (iOS) No Humanity - The Hardest Game আনলক পয়েন্ট

    ------------------------------------------
    ▶▶▶▶ No Humanity - The Hardest Game ANDROID ◀◀◀◀
    ------------------------------------------
    ▶▶▶▶ No Humanity - The Hardest Game IOS ◀◀◀◀
    ------------------------------------------
    ------------------------------------------
    ▞▞▞ আনলক পয়েন্ট ▞▞▞
    ------------------------------------------
    ▞▞▞ No Humanity - The Hardest Game 2022 version ▞▞▞
    ------------------------------------------
    ------------------------------------------

    No Humanity - The Hardest Game - download free for Android phone or tablet. ➤➤➤ Full version of apk file. Without registering.

    খুব খারাপ খেলা, পনের মিনিটের চেয়ে বেশি বেঁচে থাকার সম্ভাবনা নোট করে। খেলা শুরু হওয়ার সাথে সাথে আপনি মারা যান আপনি কোন মূল্যে গেমটি উপভোগ করতে পারবেন না, শেষ পর্যন্ত আমি বলতে চাই যে এই গেমটি খেলবেন না এটি আপনাকে চাপ দেবে, অন্যথায় এটি আপনার পছন্দ।

    আমি এই গেমটিকে ঘৃণা করি এবং এটিকে ভালবাসি একই সাথে আপনাকে হত্যা করার চেষ্টাকারী শত্রু জিনিসগুলির 5টি তরঙ্গ অতিক্রম করা অসম্ভব। আমি এই গেমটি খেলি যা আমি আমার চারপাশের সবকিছু ভুলে যেতে বা পাগল হতে চাই।

    কন্ট্রোল চমৎকার, এবং যে এই গেমের জন্য গুরুত্বপূর্ণ, buuuuuut গেমের ডিজাইন কিছুটা ভয়ানক যদিও. এটা খুবই অন্যায্য, যা নিশ্চিত, মূল বিষয়, কিন্তু অন্যায্য এখনও অন্যায্য মনে হয়, কোন জিনিসগুলি কখন এবং কখন দেখাবে তার কোনও ইঙ্গিত নেই, যার মানে কৌশলের ক্ষেত্রে আমি সত্যিই অনেক কিছু করতে পারি না। সর্বোপরি, এটি চালানোর চেষ্টা করার জন্য সত্যিই খুব বেশি উদ্দীপনা নেই, এটি প্লেস্টোরে অন্যান্য মিনিগেম ধরণের অ্যাপের মতো। আমার কাছ থেকে একটি বড় "মেহ"

    খেলা শুরু হলেও কিছুক্ষণ পর খেলার অযোগ্য হয়ে পড়ে। আমার জাহাজের চলাচল খুব পিছিয়ে ছিল। এছাড়াও আমি এক বছর আগে এই খেলার আগে খেলেছিলাম এবং প্রায় সব জাহাজ ছিল, এবং আমি ফিরে আসার পরে তারা সব চলে গেছে।

    অতিমাত্রায় সহজ, এবং গেমটি প্রায়শই ক্র্যাশ হয়।

    এটা চ্যালেঞ্জিং নয় কিন্তু একেবারেই অসম্ভব এবং সেই থেকে আমার জানা উচিত ছিল যে এটা আমার জন্য খেলা নয়।

    যদিও আমি গেমটি অফার করা চ্যালেঞ্জটি পছন্দ করি, আমি প্রতিবার খেলার সময় এটি 5 মিনিটেরও কম সময়ে আমাকে হতাশ করে। গেমটি এতটাই এলোমেলো এবং অপ্রত্যাশিত যে এটি আমার খেলার মধ্যে সবচেয়ে হাস্যকর হয়ে উঠেছে। এটা প্রমাণ করতে চায় যে আপনি যাই করুন না কেন আপনি কয়েক সেকেন্ডের বেশি স্থায়ী হতে পারবেন না। আপনি মনে করেন আপনি ভাল করছেন তখন আপনি হঠাৎ বুঝতে পারেন যে আপনি লাইনের মধ্যে আটকা পড়েছেন আপনি পালাতে পারবেন না এবং তারপরে কোথাও কিছু দেখা যাচ্ছে এবং BAM! তুমি মৃত. পুনরায় চালু করুন এবং আবার খেলুন।

    এটি একটি দুর্দান্ত গেম, অ্যানিমেশনটি মসৃণ এবং শৈল্পিক, গেমটি বিরক্তিকর গ্রাফিক্স এবং অকেজো কৌশলে পূর্ণ নয়। এবং আমি খুব খুশি যে এটি এত চ্যালেঞ্জিং। যদিও তারা স্পেসশিপ দিয়ে আরও কিছু করতে পারলে এটি সত্যিই শীতল হবে। কিন্তু তবুও এটি একটি দুর্দান্ত খেলা

    খুব কঠিন এবং হতাশাজনক, কিন্তু মজা এবং একটি ভাল পাস সময়

    Hole.io Arcade hcug

    এটি একটি আশ্চর্যজনক গেম যা অনেক কিছু করার আছে কিন্তু আমার একমাত্র সমস্যা হল যে কোনও কারণে আমি কোথাও থেকে হাজার হাজার কয়েন হারাতে থাকি, এটি সম্ভবত একটি বাগ কিন্তু আশা করি তারা এটি ঠিক করে দেবে কারণ তখন এটি একটি পাঁচ তারকা খেলা হবে

    তাই আমি এই পর্যালোচনাটি পরিবর্তন করেছি এবং স্টার কমিয়েছি একমাত্র কারণ... ড্যাম ক্ল মেশিনে কী ভুল?! প্রায় 20 বিজোড় এটা যায় এবং ive একেবারে কিছুই ছিল না প্রতি একক সময়, সত্যিই বলছি? সত্যিই? আমি আরও টোকেন উপার্জন করতে ভিডিও দেখতে পারি না কারণ সেই বৈশিষ্ট্যটি কাজ করে না এবং এখন এটি? আমি একটি পাঁচ তারকা রেটিং এবং সবকিছু ছিল কেন???? কেন???? যাই হোক না কেন আমি আপনার খেলা সম্পর্কে কাউকে বলব না এবং অবশ্যই কিছু খরচ করব না কারণ এটি হাস্যকর!!!

    নিজেকে হতাশা থেকে মুক্ত রাখতে এই লকডাউনে আমি এই গেমটি ডাউনলোড করেছি। এবং এটা সত্যিই আমাকে সাহায্য করেছে... এখন আমার শুধু বিষণ্নতাই নয়, উদ্বেগ, বিভ্রান্তি, মাথাব্যথা ইত্যাদিও আছে, আমার জীবনকে অনেক সহজ করে দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ। এখন আমাকে আত্মহত্যা করতে হবে না, এটি আমাকে স্বয়ংক্রিয়ভাবে মৃত্যু দেয়!

    গেমটি খেলা চলাকালীন প্রতি মিনিটে একাধিকবার হিমায়িত হয়, আমাকে বস্তুগুলিকে ফাঁকি দেওয়ার জন্য আমার চরিত্রটিকে ঘুরতে বাধা দেয়। অবশ্যই এমন একটি খেলার জন্য আমার অভিজ্ঞতা নষ্ট করেছে যা অন্যথায় উজ্জ্বল। এই গেম ব্রেকিং বাগ ঠিক করুন.

    এই গেমটি আসক্তি এবং আমি এটি পছন্দ করি। প্রোগ্রামারকে লবিতে একটি মাল্টি-প্লেয়ার রুম খোলার অপেক্ষায়, ফরাসি পাঠ্য বার্তাটিতে ব্যাকরণগত ত্রুটি রয়েছে৷ বর্তমানে: en attente que les autres joueurs termine leur match সংশোধন: সমাপ্তি

    মজার খেলা এবং সব কিন্তু কিছু কারণে অক্ষর প্রায় তার পিছিয়ে মত সরানো

    এই গেমটি আমি এখন পর্যন্ত খেলেছি সবচেয়ে কঠিন, লেজারের পরিমাণ সম্পূর্ণরূপে আমাকে অভিভূত করে যখন আমি 30-40 সেকেন্ডে পৌঁছাই। আমি সত্যিই এই গেমটি খেলতে চাই এবং আমি মজা করার জন্য আমার কিছু বন্ধুদের কাছে এটি সুপারিশ করেছি এবং তাদের প্রতিক্রিয়াগুলি অমূল্য


  • Commentaires

    Aucun commentaire pour le moment

    Suivre le flux RSS des commentaires


    Ajouter un commentaire

    Nom / Pseudo :

    E-mail (facultatif) :

    Site Web (facultatif) :

    Commentaire :